ঢাকা | সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

রংপুরে গুম হওয়া নারীকে ঢাকা থেকে উদ্ধার 

রংপুর ব্যুরো

প্রকাশনার সময়

০৫ সেপ্টেম্বর ২০২১, ২২:৫২

রংপুর থেকে গুম হওয়া নারীকে ঢাকা থেকে উদ্ধার করেছে রংপুর পিবিআই পুলিশ। রংপুর মেট্রোপলিটন হাজিরহাট থানায় মানিক মিয়া খুনের উদ্দেশ্যে ওই নারীকে গুম করা হয়েছে বলে অভিযোগ করেন।

রোববার দুপুরে পিবিআই তদন্ত কর্মকর্তা এসআই শফিউল আলম জানান, রংপুর পাগলাপীর মুন্সিপাড়া এলাকার হানিফা বেগম রংপুর আদালতে মহানগরের হাজীর হাট কুঠিয়ালপাড়ায় তার কন্যা রিক্তা বেগম (২৪), স্বামী মানিক মিয়াকে খুনের উদ্দেশ্যে অপহরণ করে গুম করেছেন মর্মে অভিযোগ করেন।

তিনি বলেন, পিবিআই ডিআইজি বনজ কুমার মজুমদারের সার্বিক নির্দেশনায় পিবিআই, রংপুরের একটি টিম বাদীর কথিত গুম হয়ে যাওয়া কন্যাকে গত ৩ সেপ্টেম্বর গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন পল্লীবিদ্যুৎ এলাকার সুমন ব্যাপারীর বাসা হতে উদ্ধার করে।

ভিকটিমকে প্রলোভন দেখিয়ে, ফাঁদে ফেলে, মিথ্যা পরিচয়ে বাদীর কন্যাকে ভুল বুঝিয়ে অপহরণ, ধর্ষণ ও ২৪ দিন পাবনা ও গাজীপুর জেলার বিভিন্ন জায়গায় ভিকটিমকে জোরপূর্বক আটকে রাখায় তদন্তে প্রাপ্ত আসামি পাবনা জেলার কুয়াবাসী (ফৈলজানা) এলাকার নুর ইসলামের পুত্র মিঠু মোল্লাকে (২৬) গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

রিক্তা বেগম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে বলেন, তাকে ভুল বুঝিয়ে, প্রলোভন দেখিয়ে আসামি মিঠু মোল্লা অপহরণ করে পাবনা ও গাজীপুরে নিয়ে গিয়ে জোরপূর্বক আটকে রেখে ধর্ষণ করেছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x