ঢাকা | শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮

বিপুল পরিমান বিয়ার ও মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্ক

প্রকাশনার সময়

০৫ সেপ্টেম্বর ২০২১, ২০:০৮

আপডেট

০৫ সেপ্টেম্বর ২০২১, ২২:২১

ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও অংশ থেকে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

এসময় তাদের কাছ থেকে ২ হাজার ৩৯৭ ক্যান বিয়ার এবং ৪৩৩ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

আজ নারায়ণগঞ্জের র‌্যাব-১১ সিপিএসসি এর কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়।

এর আগে, গতকাল শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে তাদেরকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- মো. আমজাদ হোসেন (২৮), মো. ওয়াসিম (২৭), মো. সুজন (২৪) এবং মো. আলাল (২৪)। এসময় মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ১টি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা জানায়, গ্রেফতারকৃত আসামি মো. আমজাদ হোসেন ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানাধীন আইলাতুলি এলাকার মৃত আ. গনির ছেলে, মো. ওয়াসিম শেরপুর জেলার সদর থানাধীন দুছরা ছোনকান্দা এলাকার মৃত নছিম উদ্দিনের ছেলে, মো. সুজন ভোলা জেলার বোরহান উদ্দিন থানাধীন রানীগঞ্জ বাজার এলাকার মো. মজিদের ছেলে এবং অপর আসামি মো. আলাল ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন বটতলা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। গ্রেফতারকৃত আসামিরা পরম্পর যোগসাজশে প্রাইভেটকার ও কাভার্ডভ্যানযোগে জব্দকৃত বিয়ায় ও বিদেশী মদ নিয়ে নিয়ে রাজধানী ঢাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১ এর একটি আভিযানিক দল কর্তৃক উক্ত মাদক ব্যবসায়ীদের নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মেঘনা ঘাট এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x