ঢাকা | শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮

পাসপোর্ট অফিসে অভিযান, ৮ দালালের কারাদণ্ড

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশনার সময়

০৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৫

আপডেট

০৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৮

নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ৮ দালালকে ৩ থেকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান এ ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন।

আটককৃতরা হলেন, বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের মো. ইমাম উদ্দিন (৩০), আবুল হাশেম (৪৪), নুর মোহাম্মদ বাবু (৩২), সোহেল রানা (২৬), মো. দ্বীন ইসলাম (২৭), অনন্তপুরের আবুল হাসেম (২২), আসাদুজ্জামান (৩২) এবং সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের মো. জাহাঙ্গীর (৩১)।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান বলেন, ‘নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযানকালে দালালচক্রের ৮ সদস্যকে পাসপোর্ট অফিসের সামনে থেকে আটক করা হয়েছে। এ সময় আটক দালালদের কাছ থেকে পাসপোর্ট তৈরির কাগজপত্র জব্দ করা হয়।’

তিনি আরও বলেন, ঘটনার সাথে জড়িত থাকায় এবং ৮ দালাল দোষ স্বীকার করায় বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের মো. ইমাম উদ্দিন, আবুল হাশেম, নুর মোহাম্মদ বাবু, সোহেল রানা ও মো. দ্বীন ইসলাম প্রত্যেকের ৭ দিন করে, অনন্তপুরের আবুল হাসেম ও আসাদুজ্জামান এর ৩ দিন করে এবং সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের মো. জাহাঙ্গীর এর ৫ দিন কারাদণ্ডাদেশ প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন, লক্ষীপুর র‌্যাব-১১ এর একদল সদস্য।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x