ঢাকা | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

হবিগঞ্জে সাবেক মেম্বারসহ ৮ জনকে কুপিয়ে জখম

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশনার সময়

০৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৯

হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগরে সিএনজি অটোরিকশা আটকিয়ে সাবেক মেম্বারসহ ৮ ব্যক্তিকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় ১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করা হয়েছে।

রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের পৌর এলাকার উমেদনগরে এ ঘটনা ঘটে।

বানিয়চং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, এই ঘটনার সাথে পৌর এলাকার লোকজন ও জড়িত রয়েছেন।

স্থানীয়সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের কাঠখাল গ্রামের সাবেক মেম্বার আফরোজ মিয়ার সাথে জলমহাল নিয়ে পূর্বের বিরোধ চলছিল একই গ্রামের এলাজত মিয়ার। এর জের ধরে রোববার দুপুরে আফরোজ মেম্বারসহ তার লোকজন হবিগঞ্জ আদালতে একটি মামলার হাজিরা দিতে এসে সিএনজি অটোরিকশা যোগে আসার পথে উমেদনগর এলাকায় এরাজত মিয়ার আত্মীয়রা তাদের গাড়ি আটক করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

পরে স্থানীয় লোকজন তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে আশংকাজনক অবস্থায় ১জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত মোছাব্বির মিয়া (৫০), ওয়াহিদ মিয়া (৩৫), মোক্তাদির মিয়া (৪০), শ্যামল চন্দ দাশ (৪০), ওয়ালিদ মিয়া (৪৩), মোসাহিদ মিয়া(৩৫), আফরোজ মিয়া(৪৫), সাহিদ মিয়া(৪৫) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ডাক্তার মিঠুন রায় বলেন, আহত ১ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x