ঢাকা, সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

কোম্পানীগঞ্জে পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি

প্রকাশনার সময়: ০৫ সেপ্টেম্বর ২০২১, ০০:২৫

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নের রংমালা বাজারে আওয়ামী লীগের দুটি গ্রুপের আগামীকালের পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

রোববার (৫ সেপ্টেম্বর) সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত উপজেলার মুছাপুর ইউনিয়নের রংমালা বাজার এলাকার চারদিকে ৫ কিলোমিটার এলাকায় ১৪৪ ধারা জারি ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়াউল হক মীর।

উল্লেখ্য, শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় বসুরহাট পৌরসভার হলরুমে কাদের মির্জা অনুসারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুলকে রংমালা দারুস সুন্নাহ সিনিয়র মডেল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতির পদ থেকে বাদ দেওয়ার প্রতিবাদে রংমালা বাজারে বিক্ষোভ সমাবেশের ডাক দেন মেয়র আব্দুল কাদের মির্জা।

অপরদিকে, সেতুমন্ত্রীর ভাগ্নে ও উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু তাদের অনুসারী আওয়ামী ওলামালীগ নেতা ও রংমালা দারুস সুন্নাহ সিনিয়ির মডেল মাদ্রাসার প্রিন্সিপাল আবদুল্লাহ আল মামুনকে অপমানের প্রতিবাদে একই স্থানে প্রতিবাদ সমাবেশের ডাক দেয়। দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি ঘিরে রক্তক্ষয়ী সংঘর্ষ ও প্রাণহানির আশঙ্কায় ১৪৪ ধারা জারি করা হয়।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়