ঢাকা | রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮

আটপাড়া স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাংস্কৃতিক অনুষ্ঠান

আটপাড়া প্রতিনিধি

প্রকাশনার সময়

০৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫০

গুগল মিটের মাধ্যমে নেত্রকোনার জেলার আটপাড়া স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন কর্তৃক প্রথমবারের মতো SWA Cultural Program 2021 আয়োজিত হয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সাংস্কৃতিক অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

প্রোগ্রামে অতিথি হিসেবে ছিলেন, আটপাড়া উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুলতানা রাজিয়া এবং আটপাড়া উপজেলার খাদ্য পরিদর্শক আমিরুল ইসলাম।

পুরো প্রোগ্রামটি উপস্থাপনা করেন এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ তানভীর হোসাইন ও সহ-সভাপতি ফারহানা তালুকদার মার্জিয়া।

অনুষ্ঠানে উপজেলা খাদ্য পরিদর্শক আমিরুল ইসলাম বলেন, এই প্রোগ্রামে উপস্থিত হতে পারায় খুব ভালো লাগছে, আটপাড়া উপজেলায় এটি একটি অনন্য সংগঠন। আশা করি এই সংগঠনের হাত ধরে আটপাড়া উপজেলা একটি সমৃদ্ধিশালী উপজেলা হিসেবে গড়ে উঠবে। এই সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুলতানা রাজিয়া বলেন, একটা উপজেলাকে শিল্প, শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতিতে সমৃদ্ধ করতে এমন একটি এসোসিয়েশন থাকা দরকার, প্রশাসন থেকে যতটুকু সহযোগিতা প্রয়োজন আমরা আমাদের জায়গা থেকে ততটুকু দেওয়ার চেষ্টা করবো। এই এসোসিয়েশনের সাফল্য কামনা করি।

এসোসিয়েশনের সভাপতি তানভীর হোসাইন বলেন, এই এসোসিয়েশন মেধাবীদের এসোসিয়েশন। সমৃদ্ধিশালী আটপাড়া উপজেলা গড়ে তোলার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে এই এসোসিয়েশন। আমরা সাময়িক কোনো ভালো কাজ করে আলোচনায় আসতে চাই না, যোগ্য নেতৃত্বের মাধ্যমে দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে কাজ করছি আমরা।

উক্ত অনুষ্ঠানে গান পরিবেশনা করেন কামরুল ইসলাম, তাইমুন সানি, শরীফ আল হাসান, মৌরেখা সাহা তৃপ্তি ও শাহ আলম মোরাদসহ আরও অনেকেই। কবিতা আবৃত্তি করেন শারমিনা ইসলাম তৃণা ও শরিফ আহামেদ।

গান, কবিতা এবং অসংখ্য দর্শকের উপস্থিতিতে সাংস্কৃতিক অনুষ্ঠানটি হয়ে উঠে অনেক বেশি চাঞ্চল্যকর ও প্রাণবন্ত।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x