ঢাকা | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

চালককে অচেতন করার দৃশ্য দেখছিলেন চা দোকানী, ধরল জনতা

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশনার সময়

০৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩৪

শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে এসে দাঁড়ায় একটি ইজিবাইক। সে সময় যাত্রীবেশী একজন দোকান থেকে বিস্কুট নেন। গাড়িতে বসে চালককে সেই বিস্কুট ও পানি খেতে দেন। বিস্কুট ও পানি খেতেই চালক ঘুমে অচেতন হয়ে পড়েন।

এ দৃশ্য চা দোকানে বসে দেখছিলেন কয়েকজন। পরে ইজিবাইকটি উপজেলা পরিষদের ভেতরে শহীদ মিনারের কাছে নিয়ে চালককে নামানোর চেষ্টাকালে ছিনতাইকারীদের ধাওয়া দেয় এলাকাবাসী। এক পর্যায়ে জনতার হাতে ধরা পড়ে যায় চক্রের একজন। পরে পুলিশ তাকে হেফাজতে নেয়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের মিয়া বলেন, অচেতন চালকের পরিচয় পাওয়া যায়নি। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চক্রটি সম্পর্কে বিস্তারিত তথ্য বের করা হবে।

জানা যায়, আটক ছিনতাইকারীর নাম সোহরাব মিয়া (৩৫)। সে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও বাজারহাটি গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। তার সঙ্গী আবু হানিফ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িচালক মজিবুর রহমান বলেন, ‘চালককে অচেতন করে ফেলে যাওয়ার জন্য জায়গা খুঁজছিল চক্রটি। শহীদ মিনারের পেছনে নিতেই লোকজন তাদের ধাওয়া দেয়। ওই সময় একজনকে ধরতে পারলেও অপরজন পালিয়ে যায়।’

স্থানীয় কয়েকজন ইজিবাইক চালক জানান, সম্প্রতি চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাইয়ের বেশ কয়েকটি ঘটনা ঘটছে। সিসি টিভিতে ছিনতাই দৃশ্য ধারণ হলেও ধরা পড়ছে না চক্রের সদস্যরা।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x