ঢাকা | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা, নিহত ১

রংপুর ব্যুরো

প্রকাশনার সময়

০৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৯

রংপুরের হারাগাছে বালুভর্তি একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কায় ট্রান্সফরমার ভেঙে পড়ে মনোয়ার হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় চালকসহ আরও দুজন আহত হন। শনিবার সকাল সাড়ে নয়টার দিকে কাউনিয়া উপজেলার হারাগাছ পৌর এলাকার মেনাজের পুল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনোয়ার হারাগাছের বাংলাবাজার শাখারীপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি ট্রাক্টরচালকের সহকারি ছিলেন।

স্থানীয়রা জানান, শনিবার সকালে বালু বোঝাই ট্রাক্টর নিয়ে শাহ্ আলম হারাগাছের হক বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় মেনাজেরপুল নামক এলাকায় পৌঁছলে ট্রাক্টর চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এসময় বৈদ্যুতিক খুঁটির ওপরে থাকা ট্রান্সফরমারটি সঙ্গে সঙ্গে ভেঙে মনোয়ারের মাথার উপর পড়ে যায়। এতে গুরুত্বর আহত অবস্থায় ঘটনাস্থলেই মারা যান তিনি। এসময় চালক শাহ্ আলম ও ওই ট্রাক্টরে থাকা আরেক শ্রমিক জুয়েল মিয়া আহত হয়েছেন।

রংপুর মহানগর পুলিশের (আরপিএমপি) হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। তবে এ দুর্ঘটনার জন্য ট্রাক্টরের বেপরোয়া গতিকে দুষছেন তিনি।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x