ঢাকা | রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮

মাদারীপুর সড়ক দুর্ঘটনায় নিহত ২

মাদারীপুর

প্রকাশনার সময়

০৪ সেপ্টেম্বর ২০২১, ১৩:১৫

মাদারীপুরের ভাঙ্গাব্রীজ এলাকায় ঈগল পরিবহনের চাপায় শুকুর গাজী (৩০) এক ভ্যানচালক ও ভ্যান যাত্রী আমির বেপারী (৩৭) নিহত হয়েছে। এসময় আরও দুইজন আহত হয়। আহতরা মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে মাদারীপুর জেলার ডাসার উপজেলার বালীগ্রাম ইউনিয়নের ভাঙ্গাব্রীজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় প্রায় ১ ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবোরধ করে গাড়ী ভাংচুর করে স্থানীরা। পরে পুলিশ চালক ও বাসটিকে আটকরে আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নিহত শুকুর গাজী ডাসার উপজেলার বালীগ্রাম ইউনিয়নের কর্ণপাড়া গ্রামের শফিক গাজীর ছেলে ও নিহত আমির বেপারী একই ইউনিয়নের ধুয়াসার গ্রামের বড়ধনুয়া এলাকার জোরাল বেপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা বরিশাল মহাসড়কে ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে ভাঙ্গাব্রীজ নামক স্থানে ঈগল পরিবহন এবং ভুরঘাটা থেকে আসা তিন যাত্রী নিয়ে একটি ভ্যান গাড়ী মস্তফাপুর আসছিল এসময় মুখোমুখি সংঘর্ষে ভ্যানের যাত্রীকে চাপা দিয়ে ঈগল পরিবহনটি পালিয়ে গেলে ঘটনাস্থলে ভ্যানের যাত্রী মারা যায় এবং ভ্যানচালকসহ দুই যাত্রীকে গুরুত্বর আহত অবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানচলাক মারা যায়।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টোশন অফিসার নুর মোহাম্মাদ সিকদার, জানান, আমরা সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করেছি। এছাড়া তিনজককে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানচালক মারা যায়।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই সড়কে যানচলাচল বন্ধ থাকলেও বিকল্প সড়কে যান চলাচল করেছে। তাই যাত্রীদের তেমন কোন সমস্যা হয়নাই। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x