ঢাকা | সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

‘পুরোপুরি ভাবে সব স্কুল খুলবে না’

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশনার সময়

০৩ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৪

পুরোপুরিভাবে দেশের সব স্কুল খুলবে না বলে জানিয়েছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড.সৈয়দ মো.গোলাম ফারুক।

শুক্রবার বিকেলে মানিকগঞ্জ শহরের খানবাহাদুর রহমান আওলাদ হোসেন খান কলেজের মিলনায়তনে জেলা স্কুল-কলেজের প্রধান শিক্ষকের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহাপরিচালক বলেন, পুরোপুরি ভাবে এখনি স্কুল এবং কলেজ চালু করতে পারবনা। এর জন্য অ্যাসাইনমেন্টের গুরুত্বটা থেকে যাবে এবং অ্যাসাইনমেন্টে আস্তে আস্তে বাড়বে। কারন অ্যাসাইমেন্টের মধ্যে টিচিং, লার্নিং ও এ্যাসেসমেন্ট এই তিনটা বিষয় থাকে।

তিনি আরও বলেন, জেলার অনেক বিদ্যালয়ে এখনও অনেক সমস্যা আছে। কিন্তু বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা বলেছেন। আগামী এক সপ্তাহের মধ্যে এই সমস্যাগুলো তারা দূর করতে পারবে এবং আগামী ১২ সেপ্টেম্বর স্কুল খুলবে বলেও তিনি জানান।

মতবিনিময় সভায় খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোখসেলুর আলমের সভাপতিত্বে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড.সৈয়দ মো.গোলাম ফারুক। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা ঢাকা অঞ্চলের পরিচালক প্রফেসর মো.মনোয়ার হোসেন, ঢাকা অঞ্চলের উপ পরিচালক সাখায়েত হোসেন বিশ্বাস ও মানিকগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেবেকা জাহানসহ জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x