ঢাকা | রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮

রাজশাহীতে মটর ভাজার প্যাকেটে পঁচা ইঁদুর

রাজশাহী ব্যুরো

প্রকাশনার সময়

০৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫১

রাজশাহীর পুঠিয়ায় মটর ভাজার প্যাকেটের ভিতরে পঁচা ইঁদুরের অংশ পাওয়া গেছে বলে এলাকাবাসীরা জানিয়েছেন। এ ঘটনায় ওই এলাকাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে পুঠিয়া পৌর এলাকার পুঠিয়া ডাউল মিলের সামনে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল হাই মোহাস্মদ আনাছ সাংবাদিকদের বলেন, ‘ভুক্তভোগী বিষয়টি অবহিত করেছেন। এ ব্যাপারে ভোক্তা অধিকারে জানানো হয়েছে। তারা আইনগত ব্যবস্থা নেবেন।’

পুঠিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্ধা সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাতে আমরা কয়েকজন বন্ধুরা মিলে লালনের চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলাম। সকলে খাওয়ার জন্য মাদার কোম্পানির কয়েক প্যাকেট মটর ভাজা দোকান থেকে ক্রয় করি। এরমধ্যে একটি প্যাকেট খুলতেই দুর্গন্ধ বের হয়। পরে পুরো প্যাকেট খুলে ভেতরে দেখা যায় পঁচা ইঁদুরের অংশ। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, মটর ভাজার প্যাকেটে পঁচা ইঁদুর বের হওয়ার খবর পেয়ে ওই দোকানের সামনে অনেক লোকজন জড়ো হয়। এরপর সকলের সামনে ওই মটর ভাজার প্যাকেট সংরক্ষন করে রাখা হয়েছে।

তবে দোকান মালিক লালন উদ্দিন বলেন, ‘আমি নিয়মিত বিভিন্ন কোম্পানির খাবার কিনে বিক্রি করি। এই এলাকায় মাদার কোম্পানির একজন বিক্রয় প্রতিনিধি আছেন। তার কাছ থেকে ওই মটর ভাজা গুলো কিনেছিলাম। এরমধ্যে একটি প্যাকেটের ভেতরে পঁচা ইঁদুরের অংশ পাওয়া গেছে। বিষয়টি ওই বিক্রয় প্রতিনিধিকে অবহিত করা হয়েছে।’

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x