ঢাকা | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

দামি মোবাইল কিনে না দেওয়ায় গৃহবধূর আত্মহত্যা 

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশনার সময়

০৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪২

মানিকগঞ্জের ঘিওরে দামি মোবাইল কিনে না দেওয়ায় এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের দেওভোগ এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় বিথী আক্তার (২২) নামে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে থানা পুলিশ।

ঘিওর থানার তদন্তকারী পুলিশ কর্তকর্তা মো.মহব্বত খান নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সকালে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। তবে নিহতের শরীরে আঘাতের কোন টিহৃ পাওয়া যায় নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিজেই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

জানা যায়, নিহত বিথী আক্তার উপজেলার সিংজুরী ইউনিয়নের দেওভোগ এলাকার মো.বশির মিয়ার স্ত্রী। তিনি দুই সন্তানের জননী ও গৃহীনি ছিলেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ বলেন, নিহত বিথী আক্তার বেশ কয়েকদিন ধরে দামি একটা মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলছিলে স্বামী বশির মিয়াকে। কিন্তু বশির মিয়া দামি ফোনের পরিবর্তে কতদামি একটা মোবাইল কিনে দেয়। এই নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। স্বামীর ঘুমন্ত অবস্থায় ঘরের ভেতরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x