ঢাকা | শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮

চলন্ত ট্রেনে ছোড়া পাথরে চালকের চোখ ক্ষতিগ্রস্ত 

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশনার সময়

০৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১০

কিশোরগঞ্জের ভৈরবে চলন্ত ট্রেনে পাথর ছুড়ে মেরেছে কয়েকজন দুর্বৃত্ত। এতে জানালার কাচ ভেঙে ট্রেনচালকের সহকারীর চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ছয়টার দিকে ভৈরব স্টেশনের আউটার সিগন্যালের কাছাকাছি এ ঘটনা ঘটে।

সহকারী চালক কাউসার আহমেদ বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় রেলওয়ে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১৫ জনকে আটক করেছে।

এ তথ্য নিশ্চিত করেছেন ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস।

জানা গেছে, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা পৌনে ৬টায় ভৈরব স্টেশনের আউটার সিগনালের কাছাকাছি লক্ষ্মীপুর এলাকায় এসে পৌঁছালে কে বা কারা এলোপাতাড়ি পাথর ছুড়তে থাকে। তখন ট্রেন পরিচালনা করছিলেন প্রধান চালক। সহকারী চালক হিসেবে কাউসার পাশে ছিলেন। একটি পাথর আঘাত হানে ইঞ্জিনের কাঁচে। এতে কয়েকটি কাঁচের টুকরা আঘাত হানে ট্রেনের সহকারী চালক কাউসার আহমেদের দুই চোখে। এতে তিনি গুরুতর আহত হন। ইঞ্জিন ছাড়াও কয়েকটি পাথর যাত্রী কামরায় গিয়ে আঘাত হানে বলে জানা গেছে।

এ সময় চালকের চোখে কাঁচ বিদ্ধ হওয়ার পর তিনি আর চোখ খুলতে পারছিলেন না। চোখ দিয়ে রক্ত বের হচ্ছিল। কয়েক মিনিটের মধ্যে ট্রেনটি ভৈরব স্টেশনে যাত্রা বিরতি দেয়। পরে তাকে ইঞ্জিন থেকে নামিয়ে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে একই ট্রেনে করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x