ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ৯ চৈত্র ১৪২৯, ৩০ শাবান ১৪৪৪

ভাঙ্গায় গণধোলাইয়ে যুবক নিহত

প্রকাশনার সময়: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১:০৯

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় রাতের আঁধারে অটো চুরি করে পালাতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে গণধোলাই খেয়ে যুবক নিহত হয়েছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ঘারুয়া ইউনিয়নের খামিনারবাগ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম সামাদ সরদার (৪০)। তিনি ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের মৃত নাতু সরদারের ছেলে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুর মর্গে পাঠানো হয়।

তবে এই ঘটনায় নিহতের পরিবারের দাবি, ঢাকা থেকে বাড়ি ফেরার পথে একদল লোক ফসলি মাঠের মধ্যে নিয়ে তাকে উপর্যুপরি পিটিয়ে ও আঘাত করে তাকে হত্যা করে।

তবে অপরপক্ষের দাবি, বিকেল হতেই ওই যুবককে এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা গেছে। উপজেলার ঘারুয়া ইউনিয়নের খারদিয়া গ্রামের মো. রবিন নামের অটোচালক অটো নিয়ে যাওয়ার পথে তাকে কোপ মেরে অটো ছিনতাইয়ের চেষ্টা চালায়। অটো চালকের চিৎকার শুনে গ্রামবাসী চোরকে ধাওয়া করে ফসলি মাঠের মধ্যে তাকে গিয়ে ধরে ফলে পরবর্তীতে গনধোলাই দেয়। এই ঘটনার সময় চিৎকার চেঁচামেচিতে পাশ্ববর্তী ঘারুয়া, চানপুট্টি, মক্রমপুট্টির ও ডাঙ্গারপার এলকার মানুষ জড়ো হয়ে যায়।

নিহত সামাদ সরদারের ভাই লালন সরদার জানান, তার ভাই গত ১০ বছর যাবত ঢাকায় ছোনপাপড়ির বিক্রি করেন। রোববার রাতে ঘারুয়া বাসস্ট্যান্ডে নেমে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে খামিনারবাগ মোল্যার মোড়ে এলে ঘারুয়ার ইমরান মোড়ল (২৪), শুভ কাজী (৩০), লিখন মোড়ল (৩০), আয়নাল শেখ (২৮), জাফর (৫০) ও কুতুব শিকদার (৩৫) তাকে চকের মধ্যে ডেকে নিয়ে তাকে হত্যা করে।

এ ঘটনায় জড়িত ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

ঘারুয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার হায়দার হোসেন বলেন, ঘটনার পরে জানতে পারি খারদিয়ার একজন অটো চালক যাওয়ার পথে তাকে কোপ মেরে অটো ছিনতাইয়ের চেষ্টা চালায় নিহত যুবক। পরে গ্রামবাসী বিষয়টি জেনে তাকে ধাওয়া করে চকের মধ্যে তাকে ধরে পিটুনি দেয়। এরপর আহতাবস্থায় হাসপাতালে নেয়া হলে রাত ১১টার দিকে মারা যায় সে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ