ঢাকা, সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

মৌলভীবাজারে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

প্রকাশনার সময়: ০৫ সেপ্টেম্বর ২০২১, ১৪:০৪ | আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১, ১৪:১০

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা হোসেনপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের (নোহা) শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ছয় জনকে সংকটাপন্ন অবস্থায় উদ্ধার করে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতদের মধ্যে একজন নারী, একজন পুরুষ ও শিশু রয়েছে। তবে তাৎক্ষনিক তাদের নাম পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় কিছু সময় রেল যোগাযোগ বন্ধ থাকলেও ফের সচল হয়েছে।

রোববার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে বলে নয়া শতাব্দীকে জানান কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ।

তিনি বলেন, ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসছিলো পারাবত এক্সপ্রেস। কুলাউড়া উপজেলার ভাটেরা হোসেনপুর বাস্ট্যান্ডের কাছে রেলটি পৌঁছালে বেখেয়ালে রেল ক্রসিংয়ে উঠে যায় নোহা গাড়িটি। তখন দ্রুত গতির পারাবত নোহা গাড়িটিকে ধাক্কা দিয়ে টেনে অন্তত অর্ধেক কিলোমিটার নিয়ে যায়। এসময় কিছু সময় ট্রেন চলাচল বন্ধ থাকলেও দেড়টার দিকে ট্রেনটি সিলেটের উদ্দেশে ছেড়ে গেছে।

রেল ক্রসিংয়ে সিগনাল ছিলো কি না জানতে চাইলে কুলাউড়া থানার ওসি বলেন, এটি অরক্ষিত রেল ক্রসিং। এলাকাবাসী নিজেদের সুবিধায় নিজে নিজে তৈরি করেছেন।

এদিকে সিলেট রেলওয়ে স্টেশনের ম্যানেজার খলিলুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ১ টার দিকে নয়া শতাব্দীকে বলেন, আমার কাছে এরকম কোন তথ্য নেই। আপনারা ঘটনাস্থলে খবর নেন।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়