ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ৮ রবিউল আউয়াল ১৪৪৪

উত্তরায় গার্ডার দুর্ঘটনা, ক্রেন চালক আটক 

প্রকাশনার সময়: ১৬ আগস্ট ২০২২, ১২:৩৬ | আপডেট: ১৬ আগস্ট ২০২২, ১২:৪৩

রাজধানীর উত্তরায় বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ক্রেন থেকে গার্ডার ছিটকে পড়ে হতাহতের ঘটনায় ক্রেন চালক আল-আমিন হোসেন ওরফে হৃদয়কে (২৭) আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে তাকে আটক করা হয় বলে উত্তরা পশ্চিম থানা পুলিশ সূত্রে জানা গেছে।

আটক হৃদয় মুন্সীগঞ্জ জেলার লৌহজেংয়ের পাইকাড়া গ্রামের আক্তার হোসেনের ছেলে। তিনি ঢাকার কদমতলী থানার পূর্ব জুরাইনে থাকতেন।

এর আগে সোমবার (১৫ আগস্ট) বিকেল উত্তরার জসীমউদ্দীনে প্যারাডাইস টাওয়ারের সামনে বিআরটি প্রকল্পের এক্সপ্রেসওয়ের গার্ডার চাপায় পাঁচজন নিহত হন। হতাহতরা ঢাকায় একটি বৌভাতের অনুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন।

গাড়িটিতে থাকা সাতজনের মধ্যে পাঁচজান মারা যান। এরমধ্যে দুই শিশু, দুই নারী ও একজন পুরুষ মারা গেছেন। নিহতরা হলেন- রুবেল (৫০), ঝরণা (২৮), ফাহিমা (৪০), জান্নাত (৬) ও জাকারিয়া (২)।

ভয়াবহ এ দুর্ঘটনায় হৃদয় (২৬) ও রিয়া মনি (২১) নামে নবদম্পতি গুরুতর আহত হয়েছেন। তারা উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় সোমবার রাতে নিহত ফাহিমা আক্তার ও ঝরণা আক্তারের ভাই মো: আফরান মণ্ডল বাবু বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেছেন। মামলায় ক্রেনের চালক, প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান ও নিরাপত্তা নিশ্চিতে দায়িত্বপ্রাপ্তদের অভিযুক্ত করা হয়েছে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ