ঢাকা, বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

ভাইবোন পরিচয়ে ঘর ভাড়া, অতঃপর...

প্রকাশনার সময়: ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩২
সংগৃহীত ছবি

রাজধানীর ভাটারার টিনশেড ঘর থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে ওই নারী ও তার সঙ্গী এক পুরুষ ভাইবোন পরিচয়ে বাসা ভাড়া নেন। এরপর সন্ধ্যায় পাওয়া যায় নারীর লাশ, পুরুষ উধাও।

পুলিশ বলছে, ওই নারীর সঙ্গে থাকা পুরুষ সঙ্গী তাকে (ওই নারী) হত্যা করে পালিয়ে গেছেন বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

পুলিশ জানায়, ভাড়া নেওয়ার সময় তারা নিজেদের পরিচয় দিয়েছেন সম্পর্কে ভাই ও বোন হিসেবে। বাসায় থাকবেন বোন। শুক্রবার দুপুরে পাঁচ হাজার টাকায় ঘরটি ভাড়াও নেন তারা। বিকেলে জাতীয় পরিচয়পত্র, ছবি এবং অগ্রিম টাকা পরিশোধ করবেন বলেও বাড়িওয়ালাকে জানান। তবে ঘরটি অপরিষ্কার থাকায় সেটি তাৎক্ষণিকভাবে পরিষ্কার করতে চান। বাড়িওয়ালা এতে রাজি হন এবং ঘরটি ছেড়ে দেন।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান বলেন, দুপুরে যখন বাড়িওয়ালা ঘরটি তাদের জিম্মায় ছেড়ে দেন, তখন ওই নারী ঘরটি পরিষ্কার করছিলেন। পুরুষ লোকটি তার পেছনে দাঁড়িয়ে ছিলেন। বাড়িওয়ালা সেখান থেকে চলে আসার কিছুক্ষণ পর পুরুষ লোকটি বাইরে যান। তখন বাড়িওয়ালা ভেবেছিলেন, জাতীয় পরিচয়পত্র, ছবি এবং অগ্রিম টাকা আনতে যাচ্ছেন। একটু পর লোকটি আবারও ফিরে আসেন। তবে বিকেল পর্যন্ত তাদের কোনো সাড়া পাওয়া যায়নি। সন্ধ্যায় বাড়িওয়ালা সেই ঘরে গিয়ে দেখেন, ওই নারী অচেতন অবস্থায় মেঝেতে পড়ে আছেন। সাড়া না পেয়ে তিনি বিষয়টি পুলিশকে জানান। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ওসি বলেন, ওই নারীর সঙ্গে থাকা কথিত ভাই তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে তিনি কখন পালিয়ে গেছেন, সেটি কেউ দেখেননি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়