ঢাকা | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

সড়কে ইউপি সদস্যসহ প্রাণ গেল ৭ জনের 

শতাব্দী ডেস্ক
প্রকাশনার সময়: ১৩ অক্টোবর ২০২১, ২২:৩০

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া কিশোরগঞ্জে নারী, মাদারীপুরে পিকআপ চালক , বিরামপুরে যুবক, লালমনিরহাটে শিশু ও কুষ্টিয়ায় ভ্যানচালক নিহত হন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ঠাকুরগাঁও : পৃথক সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ দুইজনের মৃত্যু হয়ছে। গুরুতর আহত হয়েছেন এক ব্যক্তি। মঙ্গলবার সন্ধ্যায় নেকমরদ-বালিয়াডাঙ্গী মহাসড়কের ঝলঝলি নামক স্থানে ও বালিয়াডাঙ্গী-লাহিড়ী সড়কের জাউনিয়া এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা ব্যক্তিরা হলেন উপজেলার ২নং চাড়োল ইউনিয়নের মকিম উদ্দীন (৫০) ও ভানোর ইউনিয়নের ঝলঝলি গ্রামের মৃত তসর মোহাম্মদের ছেলে আলহাজ্ব মো. নাসির উদ্দীন (৭০)। আহত ব্যক্তি উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবহান বর্তমানে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় নেকমরদ থেকে উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবহান মোটরসাইকেলে বালিয়াডাঙ্গীতে আসার পথে পেছন থেকে নাসির উদ্দীনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নাসির উদ্দিন মারা যান।

অন্যদিকে মঙ্গলবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে লাহিড়ী বাজার থেকে বালিয়াডাঙ্গীতে আসার পথে গোয়ালকারী নামক স্থানে ছাগলের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গেলে গুরুতর আহত হন ইউপি সদস্য মকিম উদ্দীন (৫০)। পরে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি বুধবার সকালে মারা যান।

কিশোরগঞ্জ (নীলফামারী) : নাতনির বিয়েতে নানি (দানিবুড়ি) হয়ে যাওয়া সময় সড়ক দুর্ঘটনায় নানি মহছেনা (৬৫) বেগমের মৃত্যু হয়। মহছেনা বেগম জলঢাকা উপজেলার ঢাউয়াবাড়ী ইউনিয়নের কুটিপাড়া গ্রামের সামসুল হকের স্ত্রী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১১টার সময়। বড়ভিটা ইউনিয়নের বিন্যাকুড়ি বাজার পার হয়ে প্রাইভেট কারে করে আসার সময় সামনের চাকা পাংচার হয়ে গেলে ড্রাইভার প্রাইভেট কারটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে পার্শ্ববর্তী ধানখেতে গিয়ে উল্টে যায়। ঘটনাস্থলে মহছেনা বেগমের মৃত্যু হয়।

মাদারীপুর : ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার বাবনাতলা এলাকায় পার্কিং করা ট্রাকের পিছনে ধাক্কা লেকে পিকআপ চালক সুজন চৌকিদার (২৪) নিহত হয়।

এ সময় শাকিল ও রাসেল নামে পিকআপে থাকা দুই জন আহত হয়। আহতদের প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত সুজন চৌকিদার মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামের বাচ্চু চৌকিদারের ছেলে। তার স্ত্রী ও এক সন্তান রয়েছে।

বিরামপুর (দিনাজপুর) : বিরামপুর পৌরসভার পূর্ব জগন্নাথপুর মহল্লার কলোনী পাড়া গ্রামের নবাব আলী ছেলে সুজন হোসেন জয় নামে এক যুবক (২২ ) সড়ক দুর্ঘটনায় নিহত হন।

জানা যায়, বুধবার নবাবগঞ্জের ভাদুরিয়ার কাজ সেরে মোটরসাইকেলযোগে নিজ বাড়ী বিরামপুরে আসার পথে বিরামপুর -গোবিন্দগঞ্জ সড়কের ঘোড়াঘাট রেল কোনটি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি অজ্ঞাত মাইক্রোবাস উক্ত মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়।

লালমনিরহাট : কালীগঞ্জ উপজেলায় মায়ের সামনে অটোরিকশা থেকে ছিটকে পড়ে নন্দিতা রানী রায় (৭) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার শিয়ালখোয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত নন্দিতা কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের বারাজান গ্রামের রবিন চন্দ্র রায়ের মেয়ে।

কুষ্টিয়া : ট্রেনে কাটা পড়ে মুন্না (৫৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগরের পশ্চিম পাশে কালু মোড়ে এ ঘটনা ঘটে। নিহত মুন্না উপজেলার কয়া ইউনিয়নের মাঠপাড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে। স্থানীয়রা জানান, সকালে মুন্না নিজের ব্যাটারিচালিত ভ্যান নিয়ে আলাউদ্দিন নগরে হাটে পেঁয়াজ বিক্রি করতে যান। বিক্রি শেষে এসে দেখেন তার ভ্যানটি সেখানে নেই। নিজের ভ্যান না পেয়ে তিনি কান্নায় ভেঙে পড়েন। পরে বাড়ি ফেরার পথে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি ট্রেনের নিচে কাটা পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন