ঢাকা | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সাবেক বাণিজ্যমন্ত্রী অসুস্থ, নেয়া হলো দিল্লি

সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

অনলাইন ডেস্ক

প্রকাশনার সময়

০৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৮

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। চিকিৎসার জন্য তাকে আজ ভারতের দিল্লিতে নিয়ে যাওয়া হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

আজ শুক্রবার বেলা ১১টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশের এই ঝানু রাজনীতিককে এয়ার অ্যম্বুলেন্সে করে ভারতের রাজধানী দিল্লিতে নেওয়া হয়। পারিবারিক সূত্র জানায়, এর আগে তার হার্টে রিং বসানো হয়েছিল। সেটা চেকআপের জন্য তাকে দিল্লি নেওয়া হয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তোফায়েল আহমেদকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে পর্যবেক্ষণে রাখা হয়। এর পর আজ তাকে দিল্লি নিয়ে যাওয়া হলো।

তোফায়েল আহমেদের জামাতা ডা. তৌহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, উনি হাতে একটু কম শক্তি পাচ্ছেন। তাই উন্নত চিকিৎসা ও চেকআপের জন্য তাকে দিল্লি নেওয়া হয়েছে। দিল্লির মেডান্টা হাসপাতালে তোফায়েল আহমেদকে ভর্তি করা হবে বলেও জানা গেছে।

প্রসঙ্গত, ৭৭ বছর বয়সী প্রবীণ রাজনীতিবিদ তোফায়েল আহমেদ পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এর আগে বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন ভোলা-১ আসন থেকে নির্বাচন করা ক্ষমতাসীন আওয়ামী লীগের সিনিয়র এই রাজনীতিক।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x